১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

খুরুশকুল তেতৈয়ায় চাচার হাতে স্কুল ছাত্রী ভাতিজী ধর্ষিত

প্রকাশিতঃ আগস্ট ১৬, ২০১৮, ২:২০ অপরাহ্ণ


মোঃ নুরুল হোসাইন (কক্সবাজার প্রতিনিধি) – কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল তেতৈয়া এলাকায় চাচার হাতে (পিতার চাচাতো ভাই) অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক ওই এলাকার মৃত মোস্তাক আহমদের পুত্র মোঃ ইমতিয়াজ প্রকাশ হাট্টাইয়া। মঙ্গলবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। ধর্ষিত খুরুশকুল তেতৈয়া আবুল কাসেম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।ধর্ষিতা ছাত্রীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ধর্ষিতা ছাত্রীর বাবা জানান,তার এক মেয়েকে গেল কয়েকদিন আগে কক্সবাজার শহরের পাহাড়তলীতে বিয়ে দেন।বাড়িতে ছোট মেয়েকে রেখে তারা স্বামী-স্ত্রী মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যান।রাত হয়ে যাওয়ায় তারা মেয়ের শ্বশুর বাড়িতে থেকে যান।বাড়িতে আর কেউ না থাকার সুযোগে তার চাচাতো ভাই বখাটে ইয়াবা ব্যবসায়ী ও মাদকাসক্ত মোঃ ইমতিয়াজ প্রকাশ হাট্টাইয়া কৌশলে বাড়িতে ঘুমন্ত ওই ছাত্রীকে মুখ চেপে ধরে ধর্ষণ করে।ধর্ষিতার কান্নার ও ছিৎকারের শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়।এসময় প্রতিবেশিদেরকে বিষয়টি জানায় ওই ছাত্রী। খবর পেয়ে রাতেই মেয়ের শ্বশুর বাড়ি থেকে বাড়িতে চলে আসে ধর্ষিতার বাবা ও মা। তারা গিয়ে ধর্ষিতাকে সাথে নিয়ে কক্সবাজার সদর মডেল থানায় যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য শেখ কামাল জানান।
অভিযোগ পেয়ে ১৫ আগষ্ট বুধবার সকালে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরের নেতৃত্বে একদল পুলিশ ধর্ষককে আটক করতে অভিযান চালায়।কিন্তু ধর্ষকসহ তার পরিবারের সবাই এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।
এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনির বলেন, ‘অভিযোগ পেয়ে আমরা ‘ধর্ষক’কে ধরতে অভিযান চালিয়েছি। কিন্তু তাকে আটক করা যায়নি।অভিযান অব্যাহত আছে।
অন্যদিকে মেয়েটি বিষয়টি স্পষ্ট করে বিষয়টি বলতে পারছে না। তাই তাকে মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।পরীক্ষার প্রতিবেদন পাওয়া পর বিষয়টি আরো স্পষ্ট হবে।’

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT