২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

খালেদা জিয়ার বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন!

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ১, ২০১৮, ৯:০৪ পূর্বাহ্ণ


দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজার সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর অসংখ্য সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে বিএনপি। গতকাল বুধবার রাতে নয়াপল্টন দলীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সামনে সন্ধ্যা থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর অসংখ্য সদস্য অবস্থান নিয়েছেন। আমরা জানি না এর কারণ কী! সরকার যে এক ভয়ঙ্কর মরণ খেলায় মেতে উঠেছে, তার নিদর্শন সুস্পষ্ট হয়ে উঠেছে। পতনের আগে মানুষ হঠাৎ করে গা ঝাড়া দেয়। এটা তারই ইঙ্গিতবহ কী? তা আমরা জানি না। আজকে কেন তারা খালেদা জিয়ার বিরুদ্ধে এই হয়রানিমূলক কর্মকাণ্ড করছেন?
আগামী ৩ ফেব্রুয়ারি দলের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, ইতোমধ্যে নির্বাহী কমিটির সকলকে আমরা নোটিশ পাঠিয়ে দিয়েছি। সভায় উপস্থিত হওয়ার জন্য যে আইডি কার্ড, সেটা আমরা বৃহস্পতিবার ও শুক্রবার বিতরণ করবো।
সভার স্থানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে সভার জন্য আমরা অনুমতি চেয়েছিলাম। টাকাও দিয়েছিলাম। কিন্তু পরে তারা টাকা ফেরত দিয়েছে। বলেছে, কাজ চলছে। কিন্তু এটা সত্য নয়। আপনারা বুঝতে পারছেন, কোন জায়গা থেকে তাদের কাছে ধমক এসেছে। সুতরাং কোন জায়গায় সভা হবে, সেটা আমরা আপনাদের পরে জানিয়ে দেবো।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT