১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

কয়লা চুরির সাথে জড়িতদের শাস্তি নিশ্চিত করা না হলে গণআন্দোলন গড়ে তোলা হবে

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ৩:৩৩ অপরাহ্ণ


প্লাবন শুভ (দিনাজপুর প্রতিনিধি) – দিনাজপুরের ফুলবাড়ীতে সংবাদ সম্মেলনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ মনসুর আলী সরকার বলেছেন, বড়পুকুরিয়া কয়লাখনি কয়লা চুরির সাথে জড়িত মন্ত্রী, এমপিসহ কর্মকর্তা-কর্মচারিদের শাস্তি নিশ্চিত করা না হলে গণআন্দোলন গড়ে তোলা হবে। দেশের সম্পদ কোন ব্যক্তি বা গোষ্ঠী নিজের স্বার্থে গ্রাস করবে এবং দেশের কয়লা সম্পদসহ তাপবিদুৎ কেন্দ্র বন্ধ হয়ে যাবে এটা করতে দেওয়া যাবে না।
গতকাল বৃহস্পতিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোহাম্মদ মনসুর আলী সরকার উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, দেশ আজ ক্রান্তিকাল সময় পার করছে। এজন্য মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীন করা হয়নি। দেশে এক দলীয় শাসন কায়েম করা হয়েছে। জনগণের ঘাড়ে চেপে বসা এই জগদ্দল পাথর আওয়ামী সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে। বিএনপি নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রেখে সরকার যেনতেনভাবে নির্বাচন করে আবারো ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। সরকার বেগম জিয়াকে ভয় পায় বলেই তাকে বিভিন্ন অজুহাতে কারাগার থেকে বের হতে দিচ্ছে না। ক্ষমতাসীনদের তৃণমূল পর্যায়ের একজন কর্মী থেকে শুরু করে সর্ব্বোচ পর্যায়ের নেতারা দুর্নীতি আর লুটপাটে জড়িয়ে দেশের অবস্থাকে বারোটা বাজিয়ে দিয়েছে। দেশকে জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ও দুর্নীতিবাজদের হাত থেকে দেশকে রক্ষাসহ বেগম জিয়াকে মুক্ত করতে দেশপ্রেমিক গণজনকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম করতে হবে।
বীর মুক্তিযোদ্ধা তৎকালীন বিডিআরের সাবেক সহকারি পরিচালক মো. মাহাবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সহ-সভাপতি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নজমূল হক নাজিম, মো. আব্দুল মজিদ মন্ডল, বিএনপি সদস্য মো. আইয়ুব আলী, মো. শামসুল হক মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই প্রমূখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT