১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

কোহলির সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে গেল রোহিতের!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৫, ২০১৮, ৭:৪২ অপরাহ্ণ


সিরিজ হারের দুঃখের মাঝে ভারতীয় দলে পাওয়া যাচ্ছে অন্তর্দ্বন্দ্বের খবর। বিবাদ শুরু হয়েছে ক্রিকেটারদের মধ্যে! অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার সম্পর্ক নষ্ট হওয়ার জোর গুঞ্জন চলছে দেশটির ক্রিকেটাঙ্গণে। জানা গেছে, সোশ্যাল সাইট টুইটার এবং ইনস্টাগ্রামে কোহালিকে ‘আনফলো’ ভারতের আপতকালীন অধিনায়ক রোহিত। আসন্ন এশিয়া কাপে কোহলির বিশ্রামের সুযোগে রোহিতই ভারতকে নেতৃত্ব দেবেন।

এশিয়া কাপে কোহলি নাকি নিজেই বিশ্রাম চেয়েছিলেন। ভারতীয় ক্রিকেট বোর্ডও (বিসিসিআই) এতে কোনো আপত্তি করেনি। কারণ এরপরে টানা কয়েকটি সিরিজ আছে ভারতের। তাই আপাতদৃষ্টিতে রোহিত-কোহলির মধ্যে সম্পর্কে তিক্ততার কোনো লক্ষণ নেই। সেজন্যই গুঞ্জন আরও বাড়ছে। কারণ, কোনো একটি সোশ্যাল সাইটে ‘আনফলো’ করলে বলা যেতে পারত যে, হয়তো অসাবধানতাবশত এমন হয়ে গেছে। কিন্তু দুটি সাইটেই ‘আনফলো’ করা নিশ্চয়ই অসাবধানতা নয়।

এই মুহূর্তে ভারতের টেস্ট দলে নেই রোহিত। এটা নিয়ে তার ক্ষোভ থাকতেই পারে। তবে তিনি প্রচুর সুযোগও পেয়েছেন। এর মাঝেই টুইটারে এক ক্রিকেটপ্রেমী ‘ভারতের টেস্ট দলে রোহিতের থাকা উচিত’ বলে স্ট্যাটাস দিয়েছেন। রোহিত সেই স্ট্যাটাসে লাইকও দিয়েছেন। ঘটনা কি তাহলে দলে সুযোগ না পাওয়া নিয়েই?

ক্রিকেটপ্রেমীরা নানা ধরনের প্রসঙ্গ তুলছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ টুইটারে সরাসরি জানতেও চেয়েছেন রোহিতের কাছে। একজন আবার খোঁচা দিয়ে বলেছেন, ‘শার্দুল ঠাকুর, ধবল কুলকার্নিদের ফলো করে রোহিত শর্মা। কিন্তু জাতীয় দলের অধিনায়ককে ফলো করার মতো সময় তার নেই। তাই কোহালিকে আনফলো করে দিয়েছে।’

আরেকজন লিখেছেন, ‘কোহলিও তো ফলো করে না রোহিতকে। সোশ্যাল মিডিয়ায় ফলো করা কি খুব গুরুত্বপূর্ণ?’

আসল বিষয় যাই হোক, ঘটনাটি মোটেও হজম করতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। এখন দুই তারকার বক্তব্যে যদি সবকিছু পরিস্কার হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT