২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

কোনো নির্বাচনই সবার মন জয় করতে পারে না: নাসিম

প্রকাশিতঃ জুন ২৯, ২০১৮, ৩:২৭ অপরাহ্ণ


কোনো নির্বাচন সবার মন জয় করতে পারে না বলে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ শুক্রবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের সভা শেষে সাংবাদিকদের নাসিম এ কথা বলেন।

সদ্য অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচনে জয়-পরাজয় অবশ্যম্ভাবী। জয়-পরাজয় নিয়ে আলোচনা হবেই। শুধু বাংলাদেশ কেন, দুনিয়ার কোনো নির্বাচনই কিন্তু একেবারে সবার মন জয় করতে পেরেছে, এ কথা কেউ বলতে পারবে না।’

তিনি বলেন, নির্বাচনে যদি কোনো অনিয়ম হয়ে থাকে বা অভিযোগ থাকে তবে স্বাধীন নির্বাচন কমিশন তদন্ত করে ব্যবস্থা নেবে। এ ছাড়া বিএনপির সব নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্তকে তিনি অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমরা চাই সব নির্বাচনে সবাই মাঠে থাকুক।’

গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে উল্লেখ করে নাসিম বলেন, ‘তথাকথিত জাতীয় ঐক্যের নামে আবার কিছু মুখচেনা অশুভ শক্তি মাঠে নামার চক্রান্ত করছে। এদের পেছনে কারা আছে তাদের খবর আওয়ামী লীগ জানে। এই শক্তি ঘোলা পানিতে মাছ শিকার করে অসাংবিধানিক শক্তিকে ক্ষমতায় আনতে চায়।’ আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচনে ঐক্যের নামে বিএনপি-জামায়াতকে সমর্থন দিয়ে অরাজকতা সৃষ্টি করলে ১৪ দল শক্ত হাতে দমন করবে বলে তিনি জানান।

গাজীপুর সিটি নির্বাচনে বিভিন্ন সংস্থার পর্যবেক্ষণ প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে যেকোনো ব্যক্তি বা সংগঠন পর্যবেক্ষণ দিতে পারে। কিন্তু নির্বাচন হচ্ছে জনগণর রায় দেওয়ার একমাত্র উপায়।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাদের বর্ধিত সভায় আগামী নির্বাচনে জোটের সবাইকে নিয়ে নির্বাচন করার কথা বলেছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT