২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

কোনো আন্দোলন-কর্মসূচি নেই তবে গণগ্রেপ্তার কেনো: ড. মোশাররফ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৯, ২০১৮, ৯:৪১ অপরাহ্ণ


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারাদেশে নতুন করে গণগ্রেপ্তার শুরু করেছে সরকার। আমাদের কোনো আন্দোলন-কর্মসূচি নেই এবং রাজপথে কোনো কর্মী নাই। তাহলে এখন কেনো গণগ্রেপ্তার চলছে?  উদ্দেশ্য হচ্ছে, বেগম জিয়াকে জেলে রেখে, আমাদের আদালতের কাঠগড়ায় রেখে এবং বিএনপি ও ২০ দলকে বাইরে রেখে সরকার নির্বাচন করতে চায়। তাদের মতলব জনগণ জানে। সরকার প্রতিটি গ্রামে গ্রামে যারা বিএনপির সক্রিয় কর্মী তাদের তালিকা করে মামলা দিচ্ছে। যাকে পারছে গ্রেফতার করছে। কারণ সামনের আন্দোলন ও আগামী নির্বাচনে তারা চক্রান্ত বাস্তবায়ন করতে চাচ্ছে।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে তারপর বিচার করুন। এতে আমাদের কোনো আপত্তি নাই। খালেদা জিয়ার চিকিৎসা বিশেষায়িত হাসপাতালে দ্রুত নেয়ার জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।
রবিবার মহিলা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির নেতাকর্মীদের নিয়ে জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পণ করে সাংবাদিকদের এ কথা বলেন খন্দকার মোশাররফ।
মোশাররফ বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে আমাদের সুযোগ দেওয়া হোক। তাকে আমরা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করাবো। মুক্ত বেগম জিয়াকে নিয়ে বিএনপি নির্বাচনে যাবে এমন মন্তব্য করে মোশাররফ বলেন, এই নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে, নির্বাচন কমিশন পুনর্গঠন করে, সংসদ ভেঙে দিয়ে এবং সেনাবাহিনীর তত্ত্বাবধানে। বেগম জিয়াকে নিয়ে আমরা সেই নির্বাচনে যাবো।
নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির মোশাররফ বলেন, নিরপেক্ষ সরকারের দাবি আমরা আদায় করবো। বেগম জিয়াকে মুক্ত করে নির্বাচনে যাবো। যতই ষড়যন্ত্র তারা করুক, এবার তারা (সরকার) পার পাবে না।
এ সময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT