২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

কার হাত ধরছেন শাহরুখের মেয়ে?

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৮, ৬:০০ অপরাহ্ণ


বিটাউনে পা রাখছেন একের পর এক তারকার সন্তান। কিছুদিন আগে ‘ধড়ক’ ছবির মধ্য দিয়ে শ্রীদেবী আর বনি কাপুরের মেয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়েছে। সাইফ-অমৃতার মেয়ে সারা আলী খান ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে আসছেন হিন্দি চলচ্চিত্রের দুনিয়ায়। এ ছাড়া আরও কয়েকজন বলিউড তারকার সন্তান আসছেন বিটাউনে। এই তালিকায় আছেন শাহরুখ খানের মেয়ে সুহানা। এখন প্রশ্ন, সুহানা কার হাত ধরে এই ফিল্মি দুনিয়ায় পা রাখবেন। এ ক্ষেত্রে সবার আগে করণ জোহরের নাম উঠে আসে। কারণ, করণই যেন তারকার সন্তানদের বিটাউনে নিয়ে আসার অলিখিত দায়িত্ব নিয়েছেন। তবে সুহানার সঙ্গে এবার এক অন্য নামী পরিচালকের নাম শোনা যাচ্ছে। আর বলিউডের বাদশাও নাকি চান, এই পরিচালকের ছবি দিয়েই তার কন্যার বলিউডে অভিষেক হোক।

শাহরুখ খান সব সময় বলেছেন, শিক্ষা সবচেয়ে জরুরি। আর তাঁর ছেলে আরিয়ান আর মেয়ে সুহানা আগে পড়া শেষ করবেন, তারপর ছবির দুনিয়ায় পা রাখবেন। কিছুদিন আগে এক আন্তর্জাতিক পত্রিকার ভারতীয় সংস্করণের জন্য সুহানা ফটোশুট করেন। আর এরপর তাঁর সিনেমায় আসার সম্ভাবনা আরও প্রবল হয়। সূত্রের খবর অনুযায়ী, শাহরুখ চান সুহানাকে কোনো পরিচালক লঞ্চ করুক। শাহরুখ-গৌরী দুজনই মনে করেন, তাঁদের একমাত্র মেয়ে বলিউডে আত্মপ্রকাশের জন্য পুরোপুরি প্রস্তুত। আর সুহানা এখন মঞ্চনাটকে কাজ করছেন।

সুহানার বলিউডে আত্মপ্রকাশ নিয়ে সবার আগে প্রখ্যাত চিত্রনির্মাতা এবং পরিচালক করণ জোহরের নাম শোনা গিয়েছিল। এমনকি পরিচালক সুজয় ঘোষের নামও শোনা যায়। কিন্তু শাহরুখের পছন্দ অন্য পরিচালক। বলিউডের বাদশা চান, সুহানা সঞ্জয় লীলা বানসালির ছবি দিয়েই হিন্দি ছবির দুনিয়ায় আত্মপ্রকাশ করুক। প্রথম পর্দায় আসার জন্য বানসালির ছবি আদর্শ বলে মনে করেন বলিউডের বাদশা। তাঁর মতে, বানসালির ছবি নির্মাণের ধরন অন্য সবার চেয়ে একদম আলাদা।
এদিকে আরও শোনা গেছে, সুহানা তথাকথিত কোনো প্রেমের ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করবেন না। একদম ভিন্নভাবে আসার পরিকল্পনা এই তারকা-কন্যার।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT