১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

কারিনার এই শার্টের দাম কত জানেন?

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২১, ২০১৮, ৫:৪৬ অপরাহ্ণ


ডেস্ক নিউজ: ৩৮-এ বয়সে পা রাখলেন কারিনা কাপুর খান। গতকাল বৃহস্পতিবার রাতে বাবা-মা দিদি এবং সাইফের সঙ্গে জন্মদিনের কেক কাটালেন কারিনা। ব্লু জিন্সের সঙ্গে সাদা টি-শার্ট এবং হাতে সিলভার-গোল্ড প্লেটেড ঘড়ি পরে জন্মদিনে কারিনা ছিলেন একেবারে ঘরোয়া লুকে। কিন্তু, কারিনা যে সাদা রঙের টি-শার্ট পরে জন্মদিন সেলিব্রেট করলেন, তার দাম কত জানেন?

বি টাউন সূত্রে খবর, কারিনা বরাবরই একটি সংশ্লিষ্ট ব্র্যান্ডের বড় ভক্ত। ওই ব্র্যান্ডের জামা কাপড় থেকে শুরু করে জুতো সবকিছুই পরতে দেখা যায় কারিনাকে। জন্মদিনেও তার ব্যতিক্রম হয়নি। কারিনার পরনে যে টি-শার্ট রয়েছে, তার দাম নাকি ৪০ হাজার।

এদিকে পরিবারর সঙ্গে সময় কাটানোর পাশাপাশি কারিনা পরবর্তী সিনেমার তোড়জোড়ও শুরু করেছেন। করণ জহরের সিনেমা ‘তখত’-এর জন্য আপাতত ব্যস্ত কারিনা। এই সিনেমায় কারিনা কাপুর খানের বিপরীতে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান। তবে কবে থেকে ‘তখত’-এর শুটিং শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

‘তখত’-এর পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গেও একটি সিনেমার শুটিংয়ের জন্য স্বাক্ষর করে ফেলেছেন কারিনা কাপুর খান। ‘তখত’-এ ৮ কোটি পারিশ্রমিক দাবি করলেও, অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ের জন্য কত দর হাকাচ্ছেন বেগম সাহেবা, সে বিষয়ে জানা যায়নি।

সম্প্রতি ‘ভিরে দি ওয়েডিং’ দিয়ে বলিউডে কামব্যাক করেন কারিনা কাপুর খান। তৈমুরের জন্মের পর এই সিনেমা দিয়েই ফের অভিনয়ে ফিরে আসেন বেবো। তবে কামব্যাক সিনেমা দিয়েই কামাল করেন কারিনা। ‘ভিরে দি ওয়েডিং’ যখন ১০০ কোটি পার করে দমদার ব্যবসা শুরু করে, তখন যেন ঝলমলিয়ে ওঠেন বেবো বেগম। এই সিনেমায় করিনা কাপুরের বিপরীতে ছিলেন স্বরা ভাস্কর, সোনাম কাপুর এবং শিখা তালসানিয়া।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT