১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

কাউকে সমর্থন করবে না নির্বাচনে হেফাজত

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৮, ১১:১৮ অপরাহ্ণ


ডেস্ক নিউজঃ হেফাজতে ইসলাম কখনও নির্বাচনে অংশগ্রহণ করবে না এবং নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন দেবে না বলে জানিয়ে দিয়েছেন সংগঠনটির আমির আল্লামা শাহ আহমদ শফী।

মঙ্গলবার সন্ধ্যায় আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মুখপাত্র মাসিক মুঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক সরওয়ার কামালের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিবৃতিতে হেফাজত আমির বলেন, হেফাজত একটি অরাজনৈতিক সংগঠন। নির্বাচনে কাউকে সমর্থন করবে না হেফাজত। বিষয়টা অনেকবার বলা হয়েছে। হেফাজতকে জড়িয়ে এসব তালগোল না পাকাতে ও হেফাজতের নেতাদের জড়িয়ে তালগোল না পাকাতে আহ্বান জানিয়েছেন তিনি।

বিবৃতিতে তিনি আরও বলেন, নির্বাচনে প্রার্থী হতে আমার কাছে কেউ দোয়া নিতে আসে নাই এবং কাউকে নির্বাচন করার জন্য আমি অনুমতি কিংবা নির্দেশ কিছুই দেই নাই। যারা আমার কাছ থেকে দোয়া নেয়ার কথা বলে নির্বাচন কিংবা মনোনয়ন নেয়ার প্রচেষ্টা চালাচ্ছে তারা সম্পূর্ণ মিথ্যাচার করে যাচ্ছে। এ ব্যাপারে আমার সঙ্গে কারো কোনো কথা হয়নি।

তিনি বলেন, যারা হেফাজতের নাম দিয়ে কিংবা আমার দোয়া নিয়ে অথবা আমার অনুমতি নিয়ে রাজনীতিতে নেমেছে- তা সম্পূর্ণ মিথ্যাচার এবং ভ্রান্ত কথা।

আগামীতে এ ধরনের মিথ্যাচার না করার জন্য হেফাজত ইসলামের সঙ্গে যারা সম্পৃক্ত তাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সতর্ক হোন যেন এ ধরনের কোনো কর্মকাণ্ড প্রকাশ না পায়। কেউ নির্বাচন করলে সেটা আপনার ব্যক্তিগত বিষয়। এর জন্য হেফাজতে ইসলাম দায়ী নয়।

আপনি যে কোনো রাজনৈতিক দল থেকে নির্বাচন করতে পারেন। কিন্তু হেফাজতে ইসলামের নাম বিক্রি করে অথবা হেফাজতে ইসলামের নামে কাউকে নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আল্লামা আহমদ শফী।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT