১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

কঙ্গনার সঙ্গে মনোমালিন্য, ‘মণিকর্ণিকা’ ছাড়লেন সনু সোদ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১, ২০১৮, ১১:৫৮ পূর্বাহ্ণ


বিতর্ক যেন পিছু ছাড়ছে না ‘মণিকর্ণিকা’র। পরিচালকের নাম নিয়ে বিতর্কের পর এবার ছবির মুখ্য চরিত্র কঙ্গনা রানাওয়াতে সঙ্গে মনোমালিন্যের জেরে ছবিই ছাড়ে দিলেন সনু সোদ।

কঙ্গনা-সনুর বিবাদ শুরু হয় সিডিউল নিয়ে। দুজনের সিডিউল না মেলায় ক্ষিপ্ত হয়ে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবন নির্ভর এই এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন সনু।

জানা গেছে, ছবিতে কঙ্গনার অতিরিক্ত নিয়ন্ত্রণ মানতে পারেননি সনু। তার ওপর সময় নিয়েও তাদের মনোমালিন্য হয়। পাশাপাশি, ‘মণিকর্ণিকা’র কয়েকটি অংশ ফের শুটিয়ের জন্য বলা হয়েছিল সনুকে। এই ছবিতে ক্লিন সেভড লুকে রয়েছেন সনু। ‘মণিকর্ণিকা’র পাশাপাশি রণবীর সিংয়ের ‘সিম্বা’তেও অভিনয় করছেন সনু। সেখানে তাকে দেখা যাবে দাঁড়িওয়ালা অবতারে। রি-শুটিংয়ের জন্য নাকি দাঁড়ি কাটতেও রাজি নন সনু। তাই এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন বলিউটের অন্যতম এই অভিনেতা।

অন্যদিকে সনুর এই অভিযোগ অস্বীকার করে কঙ্গনা বলেন, ‘আমি কোনোদিনই সনুকে ডিরেক্ট করিনি। শেষ দিনের আগে আমার সঙ্গে তার কোনো শুটও নেই। সিম্বা করার জন্য তার সময় হচ্ছিল না। কিছু দৃশ্য রিটেক করার দরকার ছিল। সে কথা আমি বলেছিলাম। গোটা ইউনিট আমার ওপর ভরসা করে। কিন্তু সনুর না সময় আছে, না বিশ্বাস। সনু আমার সঙ্গে দেখাই করতে চায়নি। কোনো মেয়ের (নারী পরিচালক) কথা শুনতে সম্ভবত ওর অসুবিধা হচ্ছে।’

এর আগে সিনেমাটির শুটিং সেটের ক্ল্যাপবোর্ডের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেখানে ছবির পরিচালকের জায়গায় লেখা হয় কঙ্গনার নাম। সেখান থেকেই বিতর্কের শুরু।

তবে পরে এক বিবৃতিতে কঙ্গনা জানান, ‘মণিকর্ণিকা’ সিনেমার পরিচালকের দায়িত্বে কৃষ জাগালামুড়িই আছেন। বর্তমানে অন্য একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এ নির্মাতা। যথাসময়ে ছবিটি মুক্তিতে যেন কোনো বাধা তৈরি না হয় এজন্য পরিচালকের হয়ে অবশিষ্ট কিছু শুটিংয়ের দায়িত্ব পালন করেছেন তিনি (কঙ্গনা)।’

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে ‘মণিকর্ণিকা’। এতে কঙ্গনা-সনু ছাড়াও অভিনয় করছেন- অতুল কুরকার্নি, অঙ্কিতা লোখান্ডে প্রমুখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT