২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-০৫

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৮, ২:১৮ অপরাহ্ণ


মোঃ নুরুল হুসেন (কক্সবাজার প্রতিনিধি) – গত ১৪/৭/২০১৮ ইং তারিখ হতে সকাল ০৮.০০ ঘটিকা হতে ১৫/৭/২০১৮ ইং তারিখ সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, এসআই রাশেদুল কবির, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই লিটন মিয়া, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন ০১। আবু শামা, পিতা- মৃত আছদ আলী, সাং- জাগিরপাড়া, ১নং ওয়ার্ড, ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ০২। নুরুল হক, পিতা- সামশুল আলম, সাং- কেরুনতলী চাকমারকুল, রোহিঙ্গা ক্যাম্প, ঘর নং-৫০১, ব্লক এইচ-২, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০৩। নুর মোহাম্মদ, পিতা- আবুল হোসেন, সাং- নাজিরার টেক, মোস্তাক পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ হারুন, পিতা- আঃ মান্নান ড্রাইভার, সাং- পশ্চিম বৈদ্য ঘোনা বৈশাখী মিষ্টির দোকানের পার্শ্বে, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। নুরুল হুদা ও বাদশা, পিতা- মৃত আব্দুল মোনাফ, সাং- চৌধুরী পাড়া, সাবমেরিন ক্যাবলের পিছনে, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT