১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ওটি বোমা ছিল না

প্রকাশিতঃ আগস্ট ৫, ২০১৮, ৭:৫৪ অপরাহ্ণ


মিরপুর ১০ নম্বর গোলচত্বরে আজ শিক্ষার্থীদের মিছিলে প্রবেশ করা এক যুবকের (২১) পকেটে থাকা বোমাসদৃশ বস্তু নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়। শিক্ষার্থীরা যুবকটিকে ধরে মার দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

আজ দুপুর ১২টার দিকে মিরপুরের কমার্স কলেজের সামনে শিক্ষার্থীরা জড়ো হতে থাকে। স্থানীয় নারী সাংসদসহ আওয়ামী লীগের কয়েকজন নেতা এসে তাদের মিছিল না করার এবং ফিরে যাওয়ার অনুরোধ করেন। একই সঙ্গে পুলিশও তাদের অনুরোধ করে। তবে শিক্ষার্থীরা তাদের কথা না শুনে মিছিল চালিয়ে যেতে থাকে।

বেলা তিনটার দিকে বিভিন্ন কলেজের পাঁচ শর মতো শিক্ষার্থী জড়ো হয়ে মিরপুর ১০ নম্বরের দিকে আসে। এ সময় সেখানে থাকা পুলিশ তাদের সেখানে অবস্থান না নেওয়ার জন্য চেষ্টা করে। একপর্যায়ে সেখানে আগে থেকে থাকা ছাত্রলীগের কর্মীরা শিক্ষার্থীদের ওপর হামলা চালান। এতে শিক্ষার্থীরা চলে গিয়ে আবারও মিছিল নিয়ে আসে। তখন তাদের মিছিলে রোমান নামের যুবকটি প্রবেশ করেন। তাঁর পকেট দেখে শিক্ষার্থীদের সন্দেহ হলে তারা তাঁকে মারপিট করে। এতে রোমান অজ্ঞান হয়ে পড়েন। পরে শিক্ষার্থীরা তাঁকে পুলিশের হাতে তুলে দেয়। কিছুক্ষণ পর তাঁর জ্ঞান ফিরে এলে তিনি তাঁর নাম বলেন। এরপর তাঁর পকেটে রাখা কৌটাটি বের করে পুলিশ। দেখা যায়, সেটি একটি আঠার কৌটা।
এরপর পুলিশ রোমানকে চিকিৎসার জন্য আল হেলাল হাসপাতালে পাঠায়। পরে পুলিশ শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয়।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT