২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঐশ্বরিয়াকে ‘মা’ দাবি করে ২৯ বছর বয়সী যুবকের তুলকালাম কাণ্ড

প্রকাশিতঃ জানুয়ারি ৪, ২০১৮, ১০:৩৪ পূর্বাহ্ণ


ঐশ্বরিয়া রাই বচ্চন, কখনও চোখ ধাঁধানো রূপ, কখনও সিনেমায় অভিনয়; কিংবা হালে কখনও কখনও তার মেয়ে আরাধ্যের জন্য শিরোনামে থাকেন। লাস্যময়ী এ সুন্দরী আবারও সংবাদের শিরোনাম হয়েছেন; তবে এবার খবরের পাতায় তার নাম এসেছে  অদ্ভুত এক কারণে, যা শুনে আপনিও চমকে উঠতে পারেন!
৪৫ বছর বয়সী এ বিশ্ব সুন্দরী নাকি ২৯ বছর বয়সী যুবকের মা। ভাবছেন নতুন কোনো সিনেমার গল্প নিয়ে নিম্নশ্রেণির মজা করা হচ্ছে! এমন ভেবে থাকলে আপনি ভুল করছেন। আদতে এ ধরনের কোনো কিছুই করা হচ্ছে না।
যাক সে কথা, গৌরচন্দ্রিকা বাদ দিয়ে মূল কথায় আসি। ভারতের অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তমের সংগীত কুমার নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করেছেন।
সংগীত কুমারের দাবি, ১৯৮৮ সালে লন্ডনে টেস্ট টিউব পদ্ধতিতে তার জন্ম। দুই বছর বয়স অবধি ঐশ্বরিয়ার মা ব্রিন্দা রাই এবং প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাই তাকে লালন পালন করেছেন। তিনি আরও দাবি করেন, এরপর তার বাবা আদিবেলু রেড্ডি তাকে বিশাখাপত্তমে নিয়ে আসেন, এবং তখন থেকে সেটিই তার ঠিকানা।
এখানেই শেষ নয়, এ যুবক এখন তার দাবিকৃত মা ঐশ্বরিয়ার কাছে থাকতে চাইছেন। কেননা তিনি দাবি করছেন, অভিষেক বচ্চনের সঙ্গে আলাদা হওয়ার পর, ঐশ্বরিয়া রাই এখন একাকী জীবন কাটাচ্ছেন। তিনি তার নিঃসঙ্গ মাকে সঙ্গ দিতে চান!
দাবি প্রমাণে সংগীত কুমারের কাছে কোনো ধরনের প্রমাণ নেই, এমনকি এসব দাবি করলেও বাবার বিষয়ে কোন কথা বলতে পারেননি সংগীত।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT