১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

‘এ ওয়ান প্রো’ ও ‘এস টু লাইট’ ফোন এনেছে ইউমিডিজি

প্রকাশিতঃ জুন ৫, ২০১৮, ১১:০৬ পূর্বাহ্ণ


দেশের বাজারে নতুন দুইটি মডেলের স্মার্টফোন উন্মুক্ত করেছে ইউমিডিজি। ‘এ ওয়ান প্রো’ ও ‘এস টু লাইট’ নামের ফোন দুটি সাশ্রয়ী ফোনের শ্রেণিতে পড়বে। এক বিজ্ঞপ্তিতে ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, গ্রাহকদের চাহিদার ওপর নির্ভর করে স্মার্টফোন দুটি বাজারে আনা হয়েছে। দুটি ফোনে ফোরজি সুবিধা রয়েছে।

ইউমিডিজি এ ওয়ান প্রো ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে­ এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। এতে ১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক কটেক্স-এ ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে। ৩ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে ব্যবহারকারীরা ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন। পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১। ৩ হাজার ১৫০ মিলিঅ্যাম্পিয়ার ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। এ ছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ আছে ডুয়েল সিমে ফোনটিতে। ইউমিডিজি এ১ প্রো ফোনের মূল্য ১১ হাজার ৪৯০ টাকা।
ইউমিডিজি এস টু লাইট ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাহার্টজ অক্টাকোর মিডিয়াটেক এমটি ৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি আছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। মিলবে মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা। ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ফোনটিতে রয়েছে ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ইউমিডিজি এস ২ লাইট ফোনের মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT