২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

এমন মেয়েকে নিয়ে গর্ব করাই যায়!

প্রকাশিতঃ জুলাই ৩, ২০১৮, ১২:২৯ অপরাহ্ণ


মাত্র কয়েক বছরের ক্যারিয়ার। এর মধ্যেই চমক। শুধু চমক নয়; বলা যায় চমকের পর চমক। অভিনয় আর ফ্যাশন সচেতনতা মিলিয়ে তাঁকে সেরা বললে ভুল হবে না। বলছি অনিল-তনয়া সোনম কাপুরের কথা।

অল্প সময়ের ব্যবধানে সোনমের অভিনয় নৈপুণ্য ও রুচিশীলতায় মুগ্ধ দর্শক। মুগ্ধ তাঁর বাবা শক্তিমান বলিউড অভিনেতা অনিল কাপুরও। ঝানু অভিনেতা তিনি। অভিনয়ের নাড়ি-নক্ষত্র তাঁর জানা। তাই হয়তো তাঁর কাছে মেয়ের অভিনয়শৈলী ধরা পড়ে চুলচেরা বিশ্লেষকের দৃষ্টিতে। এই তিনিই মেয়ের অভিনয়ে অভিভূত। সন্তানের সাফল্য নিয়ে গর্বিত তিনি।

এই তো গতকাল সোমবার ইনস্টাগ্রামে সোনমের সফল আটটি ছবির একটি কোলাজ দিয়েছেন অনিল কাপুর। সোনম অভিনীত সফল এই আট ছবির মধ্যে রয়েছে ‘খুবসুরত’, ‘ভাগ মিলখা ভাগ’, ‘রানঝানা’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘নিরজা’, ‘প্যাডম্যান’, ‘ভিরে দি ওয়েডিং’ ও ‘সঞ্জু’।

মেয়ে সোনমের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন বলিউড তারকা এই বাবা। উচ্ছ্বসিত হয়ে মেয়ের উদ্দেশে ইনস্টাগ্রামে অনিল কাপুর লিখেছেন, ‘তোমার পছন্দ, সিদ্ধান্ত ও নিষ্ঠার প্রশংসা করি। তোমার বিচক্ষণতা তোমাকে সাফল্য এনে দিয়েছে। চিত্রনাট্য, পরিচালনা আর তোমার অভিনয়ে দারুণ কিছু হয়ে যায়। সব মিলিয়ে আমি ভীষণ আনন্দিত। তোমাকে নিয়ে গর্বিত।’
বাবা তো মেয়ের প্রশংসা করবেনই। কিন্তু সত্যিকার অর্থেই সোনম প্রশংসার দাবিদার। ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় সোনমের। তারপর নিজ গুণেই হু হু করে সামনে এগিয়ে গেছেন এই বলিউড ডিভা। অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে দাঁড় করিয়েছেন প্রথম সারির অভিনেত্রীদের কাতারে। বাবার পরিচয়ে তিনি নিজেকে চেনাতে চাননি কখনো। তবে হ্যাঁ, অভিনেতা বাবার বদৌলতে বলিউডে সোনমের পথচলার শুরুটা অনেকের তুলনায় সহজ ছিল।

সোনম এখন মহাব্যস্ত তাঁর নতুন ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ নিয়ে। বাবা অনিল কাপুর অভিনীত নব্বই দশকের সাড়া জাগানো চলচ্চিত্র ‘নাইন্টিন ফোরটি টু: আ লাভ স্টোরি’র একটি গানের শিরোনামেই নামকরণ করা হয়েছে নতুন এই ছবির।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT