২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

এবার ১৮৫ কিলোমিটার সাঁতরাবেন ক্ষিতীন্দ্র চন্দ্র

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ১০:০৮ পূর্বাহ্ণ


এবার টানা ১৮৫ কিলোমিটার সাঁতার কাটবেন ৬৪ বছর বয়সী মুক্তিযোদ্ধা ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য। এ উপলক্ষে বুধবার নেত্রকোণায় সংবাদ সম্মেলন করেছে আয়োজক কমিটি।

এর আগে তিনি ১৬ ঘণ্টায় ১৪৬ কিলোমিটার সাঁতারে অংশগ্রহণ করেন। এবার ১৮৬ কিলোমিটার সাঁতার প্রদর্শনের মধ্য দিয়ে বিশ্ব রেকর্ড গড়বেন বলে আশা করেছেন এই সাঁতারুসহ আয়োজকরা।

নেত্রকোণা জেলা প্রেসক্লাবে মদন উপজেলা নাগরিক কমিটির আয়োজনে সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ৩ সেপ্টেম্বর শেরপুরের নালিতাবাড়ি পৌরসভার ভোগাই নদীর ব্রিজ থেকে মুক্তিযোদ্ধা ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য সাঁতার শুরু করে নেত্রকোণার কংশ ও মগড়া নদী হয়ে মদন উপজেলার দেওয়ান বাজার ঘাট পর্যন্ত ১৮৫ কিলোমিটার অতিক্রম করবেন।

৩ সেপ্টেম্বর সকাল ৬টায় শেরপুরের নালিতাবাড়ি পৌরসভার ভোগাই নদীর ব্রিজে নালিতাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান সাঁতারের উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে মদন উপজেলা নাগরিক কমিটিরি আহ্বায়ক ও মদন পৌরসভার সাবেক মেয়র মোদাচ্ছের হোসেন শফিক, আরশোজ্জামান খান, আজহারুল ইসলাম হিরু, জেলা প্রেসক্লাবের সহসভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসেনসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT