২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

এবার গায়িকার সঙ্গে প্রেম করছেন সৃজিত

প্রকাশিতঃ জানুয়ারি ২৪, ২০১৮, ৪:১৫ অপরাহ্ণ


টলিউড চলচ্চিত্রের গুণী পরিচালক সৃজিত মুখার্জি। ‘বাইশে শ্রাবণ’, ‘অটোগ্রাফ’, রাজকাহিনী’ এর মতো বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, টলিউড অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরের সঙ্গে প্রেম করছেন সৃজিত। যদিও পরবর্তীতে সায়ন্তনী বিষয়টি অস্বীকার করেন। এবার শোনা যাচ্ছে, ভারতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে সৃজিতের। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

তবে এ বিষয়ে সৃজিতের কোনো বক্তব্য প্রকাশিত প্রতিবেদনে পাওয়া যায়নি। কিন্তু কণ্ঠশিল্পী মধুবন্তী বাগচী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

এতে তিনি লিখেন, ‘কলকাতার প্রিয় নেতৃস্থানীয় ইংরেজি পত্রিকা, এটা সুপরিচিত একটি সত্য যে, আপনি যা প্রকাশ করছেন তার সত্যতা যাচাই করার জন্য নিখুঁত প্রচেষ্টা থাকা উচিৎ। কারো স্পর্শকাতর বিষয় (ব্যক্তিগত) নিয়ে লেখা হাস্যকর হয়ে ওঠে, যখন তার নামের বানানটাই ঠিকমতো লিখতে পারেন না। প্রত্যেকেই একের পর এক ‘তথাকথিত সম্পর্ক’ নিয়ে কথা বলাটা পছন্দ করে না। আমি আমার জীবন এবং কাজকে খুবই গুরুত্ব দিয়ে থাকি, অযথা আমাকে নিয়ে গুঞ্জন রটাবেন না।’

সৃজিত তার পরবর্তী সিনেমা ‘এক যে ছিল রাজা’ এর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঐতিহাসিক ভাওয়াল সন্ন্যাসী মামলা থেকে অনুপ্রাণিত এ চলচ্চিত্রটি নির্মাণ করছেন তিনি। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির পোস্টার।

‘এক যে ছিল রাজা’ সিনেমায় জয়া আহসান ভাওয়াল রাজার বোনের ভূমিকায় অভিনয় করছেন। পেশাগত সম্পর্কের বাইরেও সৃজিত-জয়ার মধ্যে খুব ভালো সম্পর্ক রয়েছে। কিন্তু তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এমন গুঞ্জনও কিছুদিন আগে উঠেছিল। এ বিষয়ে সৃজিত বলেছিলেন, ‘সব প্রেমের তো আর লেবেল হয় না। জয়া আমার খুব কাছের। প্রেম-ভালোবাসা ইত্যাদির চেয়ে বরং কাছের মানুষ শব্দটা জয়ার ক্ষেত্রে প্রযোজ্য।’

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT