২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

এবার খোঁজা হচ্ছে ‘ডেজার্ট জিনিয়াস’

প্রকাশিতঃ জুলাই ১৫, ২০১৮, ১২:২১ অপরাহ্ণ


নানা স্বাদের ডেজার্ট তৈরির ব্যাপারে যাঁরা আগ্রহী, তাঁদের জন্য এসেছে বড় সুযোগ। ডেজার্ট তৈরিতে নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে পারবেন তাঁরা। আর প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করেছে ড্যান ফুডস লিমিটেড। প্রতিযোগিতার প্রথম তিনজন হবেন ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’। প্রথম বিজয়ী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ভ্রমণ আর ডেনমার্কে ড্যান কেকের ফ্যাক্টরি ঘুরে দেখার সুযোগ। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন নগদ অর্থ পুরস্কার। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের ব্যাপারে বিস্তারিত তুলে ধরেন ড্যান ফুডস লিমিটেডের বিপণন বিভাগের প্রধান মিনহাজ হোসেন। তিনি জানান, অাগামীকাল রোববার থেকে www.dessertgenius.club ওয়েবসাইটের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। এ ছাড়া ফেসবুক পেজ এবং কুরিয়ারের মাধ্যমেও আগ্রহীরা অংশ নিতে পারবেন। প্রতিযোগিতায় দেশের সব কটি জেলা থেকে আগ্রহীরা অংশ নিতে পারবেন। শুরুতে আটটি বিভাগীয় জেলায় প্রাথমিক নির্বাচন কার্যক্রম হবে। সেখান থেকে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য ২৫ জন প্রতিযোগীকে নির্বাচন করা হবে। এই নির্বাচনের কাজ করবে বিশেষজ্ঞ শেফদের একটি প্যানেল। এই প্যানেলে আছেন প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ের স্যু-শেফ ফজলে রাব্বি এবং কালিনারি বিশেষজ্ঞ আফরোজা নাজনীন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ড্যান ফুডস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা ফিরোজ আহমেদ, বিক্রয় বিভাগের প্রধান ইখতিয়ার রেজা, ফিন্যান্স বিভাগের প্রধান জোনায়েদ খান, ফ্যাক্টরির প্রধান মাহফুজ খান, প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ের স্যু-শেফ ফজলে রাব্বি, কালিনারি বিশেষজ্ঞ আফরোজা নাজনীন প্রমুখ। সংবাদ সম্মেলন শেষে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT