১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

এখনও কেন আর্জেন্টিনা দলে নেই দিবালা?

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৮, ৯:৪১ অপরাহ্ণ


জুভেন্তাসের হয়ে নিয়মিত তার পায়ে জাদু দেখা যায়। লিওনেল মেসির যোগ্য উত্তরসূরি হিসেবেও অনেকে বলে থাকেন। কিন্তু সেই পাওলো দিবালা তো সুযোগই পাচ্ছেন না আর্জেন্টিনা দলে! তাকে কোচ পছন্দ করেন না বলেও গুঞ্জন উঠেছে। তবে অন্তবর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি পরিষ্কার জানিয়েছেন, আক্রমণভাগের এই খেলোয়াড়ের সঙ্গে তার কোনো সমস্যা নেই।

কলম্বিয়ার বিপক্ষে আজকের গোলশূন্য ড্র ম্যাচের দ্বিতীয়ার্ধে নামানো হয় দিবালাকে। গত শনিবারের ম্যাচে তো নামানোই হয়নি তাকে। এর আগে হোর্হে সাম্পাওলির আমলেও একই অবস্থা ছিল দিবালার। মূল একাদশে সুযোগ পেতেন না। রাশিয়া বিশ্বকাপ পুরোটাই সাইডলাইনে বসে কাটিয়েছেন। তাকে দলে না নেওয়ার পেছনে সাম্পাওলির যুক্তি ছিল, দিবালা মেসির মতো একই পজিশনে খেলে থাকেন। কিন্তু এখন তো মেসি নেই। নেশন্স কাপে তাহলে কেন দলে নেওয়া হচ্ছে না দিবালাকে?

লিওনেল স্কালোনি বলেছেন, ‘তার সাথে আমার কোনো সমস্যা আছে কি-না, আপনারা ভাবছেন? সে একটা ফেনোমেনন। আমাদের মাঝে দারুণ একটা সম্পর্ক আছে। সে অসাধারণ একটা ছেলে। সে কিভাবে স্বাচ্ছন্দ্য বোধ করে সেটা দেখার জন্য আমাদেরকে একটা সমাধান খুঁজে বের করতে হবে।’

স্কালোনির কথাতেও পরিস্কার হলো না, আসলে কেন একাদশে সুযোগ দেওয়া হচ্ছে না ২৪ বছর বয়সী দিবালাকে। অন্যদিকে গোল না করেও মাউরো ইকার্দি কিন্তু ঠিকই প্রশংসা আদায় করে নিয়েছেন কোচের। তাহলে দিবালার মতো এক প্রতিভা এভাবেই মাঠের বাইরে বসে বসে হারিয়ে যাবে?

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT