১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

এক দিনেই জুভেন্তাসকে অর্ধেক টাকা ‘ফেরত’ দিলেন রোনালদো!

প্রকাশিতঃ জুলাই ১৮, ২০১৮, ২:৩৭ অপরাহ্ণ


ফুটবল বিশ্বের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো গেছেন জুভেন্তাসে। ইতালি কাঁপছে রোনালদো জ্বরে। সিআর সেভেন তুরিনে পা রাখার ২৪ ঘণ।টার মধ্যে ৫.৪ লাখ ইউরো আয় করে ফেলল তার ক্লাব! ইতিমধ্যেই নাকি সিআর সেভেনের ৫ লাখ ২০ হাজার জার্সি বিক্রি করেছে জুভেন্তাস। যার বিক্রয়মূল্য রোনালদোর ট্রান্সফার ফির অর্ধেক!

জুভেন্তাসের অফিসিয়াল স্পনসর জার্মান ক্রীড়া সামগ্রী নির্মাতা সংস্থা অ্যাডিডাস এক ঘণ্টায় বিক্রি করেছে ২০ হাজার জার্সি। সবগুলোই বিক্রি হয়েছে অ্যাডিডাসের নিজস্ব স্টোর থেকে। মাঠের বাইরেও রোনালদো যে ক্যারিশ্মাটিক এটাই তার বড় প্রমাণ। ২০১৬ সালে মোট ৮ লাখ ৫০ হাজার জার্সি বিক্রি করেছিল জুভেন্তাস। ১২০ বছর পুরনো এই ক্লাব এবার সেই রেকর্ড ছাপিয়ে অবিশ্বাস্য কিছু করবে, এমনটাই অনুমান করেছিলেন ক্লাব কর্তারা।

জুভেন্তাসের এক একটি জার্সির দাম ১০৪ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় ১০ হাজার ২৬৮ টাকা। রেপ্লিকা হলে তার দাম ৪৫ ইউরো, অর্থাৎ ৪ হাজার ৪৪৩ টাকা। রিয়েল তারকার জুভেন্তাসে আসার খবর পাকা হওয়ার পর দিনই আসল এবং রেপ্লিকা মিলিয়ে ৫.৪ লাখ ইউরো আয় হয়েছে তুরিনের এই ক্লাবের।

উল্লেখ্য, পর্তুগিজ তারকাকে নিজেদের ক্লাবে সামিল করতে স্পেনের ক্লাব রিয়েল মাদ্রিদকে ১০ লাখ ইউরো ট্রান্সফার ফি দিতে হয়েছে জুভেন্তাসকে। চার বছরের চুক্তিতে সিআর সেভেন নেবেন ১২ লাখ ইউরো। এছাড়াও জুভেন্তাসের আরও খরচ হয়েছে ১.২ লাখ ইউরো। সব মিলিয়ে রোনালদোর জন্য ২৩ লাখ ইউরো খরচ করেছে জুভেন্তাস। রোনালদো মাঠে নামার আগেই মোট ব্যয়ের প্রায় ৫০ শতাংশই আয় করে ফেলল ক্লাবটি। সেটাও আবার ২৪ ঘণ্টার মধ্যে!

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT