১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত : তারানা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৪, ২০১৮, ১০:১৮ অপরাহ্ণ


ডেস্ক নিউজ: তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসূরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চৌবাড়িয়া-পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভারড়া ইউনিয়ন শাখা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ারকে যুক্ত করতে এবং আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌঁছাতে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ সম্পাদনের সুযোগ করে দিতে হবে।

তিনি আরও বলেন, বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। সে কারণেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনতে হবে। তা না হলে এই দেশ আবারও পিছিয়ে যাবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন (পূর্ব) শাখার সভাপতি মো. হায়দার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রুস্তম আলীর সঞ্চালনায় জনসভায় অন্যানের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ শামসুল হক, ভারড়া ইউনিয়ন (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি করিম তালুকদার প্রমুখ বক্তব্য দেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT