২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঈদ মাতাচ্ছে শাকিব-বুবলীর ক্যাপ্টেন খান

প্রকাশিতঃ আগস্ট ২৫, ২০১৮, ৩:০২ অপরাহ্ণ


কয়েক বছরের ধারাবাহিকতায় এই বছরও ঈদুল আযহায় এগিয়ে আছে শাকিব-বুবলী অভিনীত সিনেমাটি। এবার ঈদে সবচেয়ে বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘ক্যাপ্টেন খান’। ঢাকাই সিনেমার দাপুটে নায়ক শাকিব খানের সিনেমা মুক্তি পেলেই হলে দর্শকের হিড়িক পড়ে। সেই ধারাবাহিকতায় ঈদের দিন থেকেই সিনেমা হলে ‘ক্যাপ্টেন খান’ দেখতে ভিড় করেছে দর্শক।

সিনেমা হলের সামনে দর্শকের উপচে পড়া ভিড়ের ছবি নিজের ফেসবুকে পোস্ট করে শাকিব লিখেছেন ‘ক্যাপ্টেন খান ভালোবাসার জন্য ভালোবাসা।’ রোমান্স, অ্যাকশন, থ্রিলার সব কিছুর মিশেলে শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

ছবিটির দর্শক সাড়া প্রসঙ্গে শাকিব খান বলেন,‘ছবিটি মুক্তির আগেই সুপার হিটের তকমা পেয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানতে পেরেছি, কোনো কোনো প্রেক্ষাগৃহ থেকে নাকি ছবিটি সাড়ে পাঁচ লাখ টাকা বুকিং মানি পেয়েছে। মুক্তির পরে প্রায় হলেই হাউসফুল যাচ্ছে ছবিটি। ছবির গল্পটি সরল এবং দর্শকদের আনন্দ পাওয়ার মতো। ছবির সংলাপ ও গল্পের উপস্থাপন পছন্দ করেছেন দর্শক। গানগুলোই মন ছুঁয়েছে। সব মিলিয়ে ঈদ মাতাচ্ছে ক্যাপ্টেন খান।’

‘ক্যাপ্টেন খান’ মুক্তি পেয়েছে ১৭৫ সিনেমা হলে। এ ছাড়াও ঈদে মুক্তি পেয়েছে ‘জান্নাত’, ‘মনে রেখ’, ও ‘বেপরোয়া’ নামে তিনটি সিনেমা। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করেছেন মাহি-সাইমন জুটি। এখানে ভিন্ন প্রেক্ষাপটে একটি ভালোবাসার গল্প বলতে চেয়েছেন পরিচালক। সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমাটিও দেখছেন দর্শক।

অন্যদিকে কলকাতার অভিনেতা বনির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন মাহিয়া মাহি। ছবির নাম ‘মনে রেখ’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশন। কয়েক বছর পরে এক ঈদে দুই সিনেমা নিয়ে হাজির হয়েছেন মাহিয়া মাহি। মাহির ভক্তরা তার ছবি দেখছে আগ্রহ ভরে।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও কলকাতার রাজাচন্দ পরিচালিত ‘বেপরোয়া’ছবিটির মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরি হলেও শেষ পর্যন্ত প্রেক্ষাগৃহে এসেছে ছবিটি। তবে মাত্র একটি হলে সিনেমাটি মুক্তি পেয়েছে। ঈদের মাত্র এক দিন আগে সেন্সর পাওয়ায় ছবিটি বড় পরিসরে মুক্তি দেয়নি প্রযোজনা প্রতিষ্ঠান। এই ছবিতে জুটি হয়েছেন রোশান ও ববি। শিগগিরই বড় পরিসরে মুক্তি পাবে সিনেমাটি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT