১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

ইবিতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ডিসেম্বর ৬, ২০১৮, ৮:৫২ অপরাহ্ণ


মোস্তাফিজ রাকীব (ইবি প্রতিনিধি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রীর আয়োজনে বাংলাদেশ ছাত্র মৈত্রীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) শাখা ছাত্র মৈত্রীর উদ্যোগে নানা আয়োজনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
আজ দিবসের প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে ১৩ জন শহীদদের স্মরণে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জলনের মধ্যদিয়ে কর্মসূচির শুরু করে  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রী।
এছাড়া সকাল ১১ টায় ছাত্র মৈত্রীর দলীয় ট্রেন্ট থেকে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ করে ও পরে দলীয় ট্রেন্টে এসে কেক কাটার মাধ্যমে শেষ হয়। এর আগে দলীয় ট্রেন্টে সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন এর উপস্থাপনায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে বক্তব্য রাখেন ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সদস্য ও ইবি ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবীব, সাধারণ সম্পাদক আব্দুর রউফ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইবি ছাত্র মৈত্রীর অর্থ সম্পাদক শহিদুল্লাহ, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সাহিত্য সম্পাদক সবুজ হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক আখতার হোসেন আজাদ, কার্যনির্বাহী সদস্য আসমা খাতুনসহ আরো অনেকেই। ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবীব বলেন, ছাত্র মৈত্রী কেবল একটি রাজনৈতিক সংগঠন নয় এটি ছাত্রদের নায্য অধিকার আদায়ে রাজপথে অগ্রনী ভূমিকা পালনকারী সংগঠন। বিশ্ববিদ্যালয়ে ভর্তি ফি বৃদ্ধির প্রতিবাদ, আবাসন সংকট, পরিবহন সংকটসহ বিভিন্ন আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে। তিনি অবিলম্বে ইকসু নির্বাচনের দাবি জানান।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT