২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

ইউমিডিজির স্মার্টফোন ছাড়ে কেনার সুযোগ

প্রকাশিতঃ আগস্ট ২, ২০১৮, ১১:১৫ পূর্বাহ্ণ


বিশেষ ছাড়ে স্মার্টফোন বিক্রির ঘোষণা দিয়েছে ইউমিডিজি বাংলাদেশ। ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকমে ৩ আগস্ট রাত ১২টা থেকে ৬ আগস্ট পর্যন্ত এ সুবিধা পাবেন। এটিকে ফ্ল্যাশ সেল বলছে প্রতিষ্ঠানটি। এ বিশেষ অফারের মাধ্যমে বিশেষ ছাড়ে ফোন কেনার সুযোগ থাকবে।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, বর্তমানে ই-কমার্স প্ল্যাটফর্ম জনপ্রিয় হচ্ছে। গ্রাহকেরা এখন অনলাইনে স্মার্টফোন কেনায় আগ্রহী হচ্ছেন। তাই গ্রাহকদের কথা ভেবে ইউমিডিজি বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে। ইউমিডিজি ক্রিস্টাল, ইউমিডিজি এ১ প্রো এবং ইউমিডিজি এস২ লাইট মডেলগুলোয় এ সুবিধা থাকবে। ডিভাইস তিনটির দাম ১০ হাজার ৯৯০, ১১ হাজার ৪৯০ এবং ১৫ হাজার ৯৯০ টাকা।

ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক করটেক্স-এ ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৩ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা ও ফ্ল্যাশ। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ইউমিডিজি এস২ লাইট ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাহার্টজ অক্টাকোর মিডিয়াটেক এমটি ৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি আছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ফোনটিতে রয়েছে ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ইউমিডিজি ক্রিস্টাল ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল। মিডিয়াটেক ৬৭৫০টি অক্টাকোর প্রসেসরের পাশাপাশি আছে ২ গিগাবাইট র‍্যাম। ফোনে অভ্যন্তরীণ স্টোরেজ দেওয়া হয়েছে ১৬ গিগাবাইট মেমোরি। রয়েছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT