১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আহত টিভি তারকাকে গ্রেপ্তার

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৮, ৫:২২ অপরাহ্ণ


স্টার ভারত চ্যানেলের ‘সাবধান ইন্ডিয়া’ অনুষ্ঠানের অন্যতম সঞ্চালক সিদ্ধার্থ শুক্লাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। ভারতের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় এই তারকার বিরুদ্ধে অভিযোগ, তিনি মুম্বাইয়ের ওশিওয়ারা এলাকায় নিউ লিংক রোডে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। এ সময় তাঁর গাড়িটি রাস্তার ধারে থেমে থাকা তিনটি গাড়িকে আঘাত করে। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার মাঝে ডিভাইডারে উঠে যায়।

দুর্ঘটনাকবলিত বিএমডব্লিউ এক্সফাইভ গাড়িটির মালিক সিদ্ধার্থ শুক্লা, আর গতকাল শনিবার বিকেলে এ দুর্ঘটনার সময় চালকের সিটে তিনি নিজেই ছিলেন। এ ঘটনায় সিদ্ধার্থ শুক্লাসহ সাতজন আহত হয়েছেন। ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সিদ্ধার্থ শুক্লা যথেষ্ট আঘাত পেয়েছেন, তবে তা খুব গুরুতর নয়। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এই তারকাকে গ্রেপ্তার করা হয়। আর দুর্ঘটনাকবলিত গাড়িটিকেও জব্দ করা হয়। এরই মধ্যে সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে চারটি ধারায় মামলা করেছে পুলিশ। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, রাতেই আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন সিদ্ধার্থ শুক্লা। পরে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। আর এই দুর্ঘটনার আগে তিনি অ্যালকোহল গ্রহণ করেছেন কি না, কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন—এসব পরীক্ষা করছে পুলিশ। এর আগে ২০১৪ সালে আরেকটি গাড়ি দুর্ঘটনা ঘটিয়েছিলেন এই তারকা। তখনো তাঁর বিরুদ্ধে মামলা করেছিল পুলিশ।

ছোট পর্দায় সিদ্ধার্থ শুক্লার শুরুটা হয়েছিল ২০০৮ সালে। তখন তিনি সনি চ্যানেলে ‘বাবুল কা অঙ্গন ছোটে না’ সিরিয়ালে অভিনয় করেন। পুরো এক বছর তিনি যুক্ত ছিলেন এই সিরিয়ালের সঙ্গে। এরপর তিনি স্টার ওয়ানের ‘জানে পেহচানে সে ইয়ে আজনবি’ সিরিয়ালে অভিনয় করেন। তিনি বেশি সময় অভিনয় করেছেন কালারস টিভির ‘বালিকা বধূ’ সিরিয়ালে। এখানে তাঁর চরিত্রের নাম ছিল শিবরাজ অলোক শেখর। এই চরিত্রটি তাঁকে দর্শকদের কাছে যথেষ্ট পরিচিতি এনে দেয়। জনপ্রিয় হন তিনি। ২০১২ সাল থেকে তিন বছরেরও বেশি সময় এই সিরিয়ালের সঙ্গে তিনি যুক্ত ছিলেন। সর্বশেষ তিনি অভিনয় করেছেন কালারস টিভির ‘দিল সে দিল তক’ সিরিয়ালে। এ ছাড়া কালারস টিভিতে রিয়েলিটি শো ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি’ সিরিজের অষ্টম আসরে ২০১৬ সালে বিজয়ী হন সিদ্ধার্থ শুক্লা। দুটি অনুষ্ঠান সঞ্চালনা করেন তিনি—২০১৪ সালে স্টার ভারত চ্যানেলে ‘সাবধান ইন্ডিয়া’ আর ২০১৫ সালে কালারস টিভিতে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ আয়োজনের ষষ্ঠ আসর।

চলচ্চিত্রেও অভিনয় করেছেন সিদ্ধার্থ শুক্লা। তাঁর প্রথম চলচ্চিত্র ‘হাম্পটি শর্মা কি দুলহান’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। তাঁর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘সুরমা’ মুক্তি পেয়েছে ১৩ জুলাই।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT