২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

আহতদের দেখতে হাসপাতালে অর্থমন্ত্রী

প্রকাশিতঃ জানুয়ারি ২০, ২০১৮, ২:১৩ অপরাহ্ণ


সিলেটে ব্যক্তিগত গাড়ির ধাক্কায় আহতদের দেখতে হাসপাতালে যান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। শুক্রবার বিকালে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান অর্থমন্ত্রী। তিনি আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং তাদের যথাযথ চিকিৎসা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

এ সময় সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্থমন্ত্রীর গাড়ি ব্রেক ফেলের ঘটনায় আহতদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে দেয়া হয়।

এদিকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের গাড়ি দুর্ঘটনার তদন্ত দাবি করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ। শুক্রবার সন্ধ্যায় আহতদের দেখতে ওসমানী হাসপাতালে যান তিনি।

এ সময় মিসবাহ বলেন, ‘অর্থমন্ত্রীর গাড়ির ব্রেকফেলের ঘটনা নিছকই দুর্ঘটনা নাকি পরিকল্পিত ঘটনা, তা তদন্ত করে দেখতে হবে। এজন্য অর্থমন্ত্রীর গাড়িচালক খালেকুজ্জামানকে আটক করে জিজ্ঞাসাবাদ করার দাবি জানান তিনি।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে সোনারপাড়া জামে মসজিদ এলাকায় অর্থমন্ত্রীর ব্যক্তিগত গাড়ির ধাক্কায় আওয়ামী লীগ নেতাসহ অন্তত ১০ জন আহত হন। এ সময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না।

আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির, যুবলীগ কর্মী মানিক ও ছাত্রলীগ কর্মী নাসিরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রী স্থানীয় লোকজনের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এ সময় চালক গাড়ি সামনের দিকে নিতে চাইলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এরপর গাড়িটি পথচারীদের ধাক্কা দিলে অন্তত ১০ জন আহত হন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT