১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আহতদের উদ্ধার না করে ভিডিও করছিলেন কয়েকজন!

প্রকাশিতঃ জুলাই ২৯, ২০১৮, ৮:২২ অপরাহ্ণ


রাজধানীর বিমানবন্দর সড়কে সড়ক দুর্ঘটনায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। তাদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। আহতদের কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও সিএমএইচ-এ ভর্তি করা হয়েছে।

এমন একটি মর্মান্তিক ঘটনায় শিক্ষার্থীরা বাসের নিচে ও পাশে চাপা পড়লেও কয়েকজন পথচারী গিয়ে তাদের উদ্ধার না করে ভিডিও করতে থাকেন। কেউ কেউ ফেসবুক লাইভে চলে যান। আর দুর্ঘটনাকারী বাস দুটো যাত্রীরাও নেমে চলে যান যার যার মতো করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে জাবালে নূর পরিবহনের ঢাকা মেট্রো-ব ১১-৯২৯৭ নম্বর ও ঢাকা মেট্রো ব ১১-৭৬৫৭ নম্বরের দুটো বাস মিরপুরের দিক থেকে বিমানবন্দর সড়কের দিকে আসা ফ্লাইওভারে একে অপরকে ওভারটেক করার চেষ্টা করে ফ্লাইওভার থেকে নামতে যাচ্ছিল। ওই সময় ফ্লাইওভারের গোড়ায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীদের কয়েকজন বাসের জন্য অপেক্ষা করছিলেন, কয়েকজন দেয়ালের পাশ ঘেষে হেটে যাচ্ছিলেন সামনের দিকে। কেউ কেউ রাস্তা পার হয়ে রেডিসন হোটেলের পাশের রাস্তায় যাচ্ছিলেন। ঠিক ওই মুহূর্তে ঢাকা মেট্রো ব ১১-৯২৯৭ নম্বর গাড়িটি চাপা দেয় শিক্ষার্থীদের। ঘটনাস্থলেই নিহত হন প্রথম বর্ষের ছাত্রী নাদিয়া খানম মীম ও দ্বিতীয় বর্ষের ছাত্র আবদুল করিম রাজীব। আহত হন সজিব, আরিসা আক্তারসহ ১০-১২ জন শিক্ষার্থী। তাদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT