১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আসিফের নতুন গান দিল দিওয়ানা

প্রকাশিতঃ আগস্ট ১০, ২০১৮, ৩:৩২ অপরাহ্ণ


‘নাক গলাতে চাই না মেয়ে মন গলাতে চাই, আমি শুধু তোমার মতো একটা তুমি চাই’ এমন কথায় আসিফ আকবর গেয়েছেন নতুন গান ‘দিল দিওয়ানা’। সম্প্রতি সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও মুক্তি পেয়েছে। গানের কথা লিখেছেন নীহার আহমেদ।

প্লাবন কোরেশীর সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। গানের ভিডিওর মডেল হয়েছেন সুপ্ত, তাহি ও একদল ডান্স আর্টিস্ট। ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

প্রিন্স খানের কোরিওগ্রাফীতে গানটির ভিডিও ধারন করেছেন সানি খান। এর আগে সেভেন টিউনস এর ব্যানারে আসিফ আকবরের ‘কসম’ গানটি সাফল্য পেয়েছিল।

এ প্রসঙ্গে গানটির গীতিকার নীহার আহমেদ বলেন, ‘আসিফ ভাইয়ের গান মানেই বিশেষ কিছু। লিরিকের বিচার শ্রোতাদের। তবে আসিফ ভাইয়ের দুর্দান্ত গায়কী এবং ভিডিও গানটিকে আরো স্পেশাল করে তুলেছে।’

দিল দিওয়ানা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘খুব ব্যতিক্রম কিছু হয়েছে তা বলবো না। আমার মতোই একটা গান হয়েছে। সমালোচকদের চেয়ে আমি বরাবরই বিনোদনপ্রিয় শ্রোতাদের প্রাধান্য দিই। এই গানে শ্রোতারা সেই মজাটা পাবেন। ভিডিওটিও দারুন হয়েছে। আমার কাছে যেহেতু ভালো লেগেছে, দর্শকদেরও মন্দ লাগবে না।’

সেভেন টিউনস এর কর্ণধার পারভীন সুলতানা জানালেন, সেভেন টিউনস লেবেলের এক্সক্লুসিভ ঈদ রিলিজ গান দিল দিওয়ানা। শিগগিরই আরো কয়েকটি গান ভিডিও মুক্তি পাবে এই চ্যানেল থেকে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT