২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

আলহাজ্ব সামসুল হক খান হাস্যউজ্জ্বল ফোরাম ’এর উপদেষ্টা মনোনীত

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১০, ২০১৮, ২:৩৯ অপরাহ্ণ


শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের প্রিয়মুখ, বিশিষ্ট সমাজ সেবক, শিল্পপতি, শিক্ষানুরাগী, হাস্যউজ্জ্বল ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামসুল হক খান হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর উপদেষ্টা মনোনীত হয়েছেন। গত ৩০ আগস্ট ২০১৮ ইং তিনি এ পদে মনোনীত হন। হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আল-আমিন (শাওন) এলএল.বি, সিনিয়র ভাইস-চেয়ারম্যান কবি রিতু নুর, মহাসচিব ফাতেমা ইসলাম ও লুৎফুন নাহার (সীমা) তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, ‘সকলের মুখে হাসি দেখার প্রত্যাশায় আমরা’ এই উদ্দেশ্য’কে সামনে রেখে ‘সঙ্গে থাকুন, থাকবো আজীবন—’ “কাউকে অতিক্রম করতে চাই না, ব্যতিক্রম হতে চাই” এই শ্লোগানের মধ্যে দিয়ে দেশ-বিদেশের সদা হাস্যউজ্জ্বল সহ সংশ্লিষ্ট বিষয়ে নানান গুণের অধিকারী ব্যক্তিদের সাথে আলোচনা করে ও পরামর্শ নিয়ে এ হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো) এর কমিটি গঠন করা হয়। এই কমিটিতে সদা হাস্যউজ্জ্বল, হাস্যউজ্জ্বল, হাস্যউজ্জ্বল থাকার প্রত্যাশাকারী এবং আনন্দের মাধ্যমে মানুষের সেবায় নিয়োজিত ও অন্যের উপকারে আগ্রহী ব্যক্তিরা সদস্য হতে পারবেন।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামসুল হক খান হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর উপদেষ্টা মনোনীত হওয়ায় দেশে-বিশেদের বিভিন্ন স্থানের নানান শ্রেণী-পেশার মানুষ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আর তিনিও হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর কমিটি এবং দেশ-বিদেশের সদা হাস্যউজ্জ্বল সহ সংশ্লিষ্ট বিষয়ে নানান গুণের অধিকারী ব্যক্তিদের কাছে কৃতজ্ঞা প্রকাশ করেছেন। এছাড়াও সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

উল্লেখ্য, ‘সকলের মুখে হাসি দেখার প্রত্যাশায় আমরা’ এই উদ্দেশ্য’কে সামনে রেখে ‘সঙ্গে থাকুন, থাকবো আজীবন—’ “কাউকে অতিক্রম করতে চাই না, ব্যতিক্রম হতে চাই” এই শ্লোগানের মধ্যে দিয়ে হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো) এর কমিটি গঠন হয়েছে। শনিবার (২৫ আগস্ট ২০১৮ ইং) দেশে-বিদেশের সদা হাস্যউজ্জ্বল সহ সংশ্লিষ্ট বিষয়ে নানান গুণের অধিকারী ব্যক্তিদের আলোচনা ও পরামর্শ শেষে সর্বসম্মতিক্রমে তরুন কবি, সাংবাদিক ও সদা হাস্যউজ্জ্বল ব্যক্তিত্ব মোঃ আল-আমিন (শাওন) এলএল.বি’কে চেয়ারম্যান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নারীনেত্রী ও কবি রিতু নুর’কে সিনিয়র ভাইস-চেয়ারম্যান, নারীনেত্রী ও কবি ফাতেমা ইসলাম’কে মহাসচিব এবং নারীনেত্রী লুৎফুন নাহার (সীমা)’কে সাংগঠনিক সম্পাদক করে হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। আর এর আগে গত ২২ জুলাই ২০১৮ ইং হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর আহবায়ক কমিটি গঠন করা হয়। দেশ-বিদেশের সদা হাস্যউজ্জ্বল সহ সংশ্লিষ্ট বিষয়ে নানান গুণের অধিকারী ব্যক্তিদের আলোচনা ও পরামর্শ শেষে সর্বসম্মতিক্রমে তরুন কবি, সাংবাদিক ও সদা হাস্যউজ্জ্বল ব্যক্তিত্ব মোঃ আল-আমিন (শাওন) এলএল.বি’কে হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’এর কেন্দ্রীয় আহবায়ক পদে মনোনীত করা হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT