১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আর্জেন্টিনার ফুটবল মাঠে ভুত!

প্রকাশিতঃ মে ২১, ২০১৮, ৬:০৬ অপরাহ্ণ


ফুটবল খেলা জনপ্রিয় হওয়ার কারণে আর্জেন্তিনার বুয়েনোস আইরেসের টমাস অ্যাডোলফো ডুচো স্টেডিয়াম বরাবরই জম-জমাট থাকে। অবশ্য সেটা খেলা চলাকালীন সময়ে। এর বাইরে নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিরা ছাড়া সেখানে জন-মানব থাকে না। সেই নিরব সময়েই সম্প্রতি স্টেডিয়ামে ভুত দেখেছেন সেখানকার এক কর্মী।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর এক প্রতিবেদনে জানায়, স্টেডিয়ামের নিরাপত্তারক্ষী রাউল আরগুয়েলো স্টেডিয়ামের খেলোয়াড়দের ড্রেসিং রুমে রহস্যময় অভিজ্ঞতার মুখোমুখি হন। রাউল রাতে পাহারা দেয়ার সময় ড্রেসিং রুমের দরজা বিকট শব্দে বন্ধ হওয়ার আওয়াজ পান। শব্দটা যখন হয়, রাত তখন ১১টা। কৌতুহলের কারণে ৩২ বছর বয়সী ওই নিরাপত্তাকর্মী সেখানে প্রবেশ করেন। চারদিক লক্ষ্য করতেই তার নজরে পড়ে একটি ছায়ামূর্তি! তার চোখের সামনেই সেই রহস্যময় ছায়ামূর্তিকে কক্ষের চারদিকে ঘোরাফেরা করতে দেখেন।

ছায়ামূর্তিকে দেখে রাউল যতো না ভয় পেয়েছিলেন, তার চাইতেও বেশি অবাক হয়ে ছিলেন। এই কারণেই মুহূর্তটি ক্যামেরায় বন্দি করতে সঙ্গের স্মার্ট ফোনটি চালু করেন তিনি। সেই ভিডিও ইউটিউবে প্রকাশের পরই ভাইরাল হয়ে যায়।

রাউল জানান, ভিডিও ধারণের কিছু সময় পরই রহস্যময় ছায়ামূর্তিটি অদৃশ্য হয়ে যায়। বিস্মিত রাউলের ভেতর তখন আতঙ্ক ভর করেছে। সম্বিত ফিরতেই দ্রুত সেখান থেকে চলে আসেন তিনি। এরপর মোবাইলের ভিডিও ভালো করে দেখতে আতঙ্ক যেন তার বেড়ে যায়। তিনি নিশ্চিত হন যে কিছুক্ষণ আগে যা তার চোখের সামনে ঘটেছে তা ব্যাখ্যার অতীত ভৌতিক ঘটনা।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখে অনেকেই একে ভুত বলে দাবি করলেও কেউ কেউ সন্দেহ প্রকাশ করেন। তবে ঘটনার প্রত্যক্ষদর্শী রাউলের দাবি, ‘শুধু মুখে বললে কথা ছিল! কিন্তু ভিডিও দেখার পরে ভুত নিয়ে কোনো সন্দেহ প্রকাশ করা ঠিক নয়।’

রাউল যে সত্যিই ভয় পেয়েছিলেন তার প্রমাণও মিলেছে। ঘটনার পরই স্টেডিয়াম কর্তৃপক্ষের কাছে চাকরি ছাড়ার জন্য তিনি আবেদন করেন। প্রতিবেদনে বলা হয়, এরই মধ্যে নাকি নতুন কর্মস্থলে যোগদানও করেছেন রাউল। আর স্টেডিয়াম কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে চাওয়া হলেও এখনও কোনো মন্তব্য আসেনি।

 

 

 

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT