২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

আরবাজের আইপিএল বেটিং কেলেঙ্কারি : নীরবতা ভাঙলেন সালমান

প্রকাশিতঃ জুলাই ৪, ২০১৮, ২:১২ অপরাহ্ণ


নিজের মনের কথা বলতে কখনোই পিছপা হন না সালমান খান। বিশেষ করে নিজের ব্যক্তিজীবন নিয়ে। এর আগে বেশ কিছু ক্ষেত্রে তিনি বলেছেন লোকচক্ষুর সামনে থাকার ফলে একজন অভিনেতাকে কত কষ্টকর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সালমান আবারও মুখ খুলেছেন লাইমলাইটে থাকার অসুবিধে নিয়ে। ভাইজানের মতে, ব্যক্তিগত জীবনে যাই ঘটে যাক না কেন, একজন অভিনেতাকে তাঁর দর্শকদের সব সময় বিনোদনের রসদ জুগিয়ে যেতে হয়।

ফিল্মফেয়ারকে দেওয়া একটি সাক্ষাৎকারে সালমান বলেছেন, কী কঠিন পরিস্থিতির মধ্যে তিনি রেমো ডি’সুজার ‘রেস ৩’-এর প্রমোশন করেছেন। তাঁর ভাই আরবাজকে আইপিএল বেটিংয়ের অভিযোগে তলব করা হয়েছিল অথচ তিনি ভাইয়ের সঙ্গে যেতে পারেননি। নিজের খ্যাতি থেকে কোন শিক্ষা তিনি নিয়েছেন, এই প্রশ্নের উত্তরে সালমান বলেন, সব চ্যালেঞ্জ নিতে শিখেছি। শুধু আমার ক্ষেত্রে নয়, যেকোনো অভিনেতাকেই তাঁদের জীবনের সেই মুহূর্তে যতই সমস্যার মধ্যে দিয়ে যেতে হোক না কেন, ছবির প্রচার যেতেই হবে, নায়িকাদের সঙ্গে রোমান্স করতেই হবে। আপনি কতটা কষ্টে আছেন, কিংবা কতটা সমস্যায় আছেন তাতে কিছু এসে যায় না। শটটা ঠিক হতে হবে। যেকোনো পরিস্থিতিতে দর্শককে আনন্দ দেওয়াটাই অভিনতার কাজ।

তিনি আরো বলেন, ধরুন, যখন আরবাজকে আইপিএলে বেটিংয়ের অভিযোগে ডেকে পাঠানো হলো, আমাকে তখন ‘রেস ৩’-এর সংবাদ সম্মেলনে যেতেই হতো। আপনি দেখাতে পারবেন না কী অবস্থার মধ্যে দিয়ে আপনি যাচ্ছেন। ছবির প্রচারের সময় আপনি বিষণ্ন, সেটাও বোঝালে চলবে না। আপনার পরিবার, বাবা-মা যে রকমই থাকুন, সেটা গুরুত্বহীন। এই যুদ্ধটা সব সময় করতে হয়।

প্রসঙ্গত, তদন্তে আইপিএল বেটিংয়ের অভিযুক্তদের তালিকায় বুকি সোনু জালানের সঙ্গে আরবাজের নাম উঠে আসে। পরে এই মামলায় রাজসাক্ষী হয়ে যান আরবাজ।

এখন খুব ব্যস্ত সালমান। আলী আব্বাস জাফরের ‘ভারত’ এবং প্রভু দেবার ‘দাবাং ৩’-এ একসঙ্গে কাজ করছেন। এই ছবি দুটো শুট শেষ হলে রেমো ডি’সুজার ডান্স ড্রামায় কাজ করবেন তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT