১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আপনার রাশি

প্রকাশিতঃ জানুয়ারি ২০, ২০১৮, ১২:০৬ অপরাহ্ণ


মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

আমি তো জীবনে দেখলাম না যে সমস্যা থাকলে তার সমাধান হয় না। আপনি নিজ অতীত পর্যবেক্ষণ করুন…দেখবেন বেশির ভাগ সমস্যাই আপনি পার হয়ে এসেছেন। বর্তমান অবস্থায় আপনি কেন ভেঙে পড়ছেন? এ সমস্যারও সমাধান নিশ্চয়ই আছে। একটু ধৈর্য ধরুন।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

আপনার মধ্যে আছে প্রবল সৃজনশীলতা। চলতি সপ্তাহে নতুন ধরনের কাজে আপনি সফলতা পাবেন। সেটা আপনার ওই সৃজনশীলতার কৃতিত্ব। সামনে এগিয়ে যান, আরও ভালো দিন আছে।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

নতুনকে গ্রহণ করে নিতে গিয়ে স্বভাবতই আমরা খানিকটা নার্ভাস হয়ে পড়ি। আপনার সামনে নতুন শুভ আছে। নার্ভাস হবেন না। শুভকামনা রইল।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

আপনার কল্পনাশক্তি এবং বাস্তবতাবোধ…দুটোই প্রবল। কাজেই চলতি সপ্তাহে আপনি যে কাজে হাত দেবেন, সে কাজেই সফলতা লাভ করবেন। নির্ভয় থাকুন।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

সিংহ রাশিচক্রের অন্যতম প্রধান শক্তিশালী রাশি। চলতি সপ্তাহে সিংহ রাশির নারী-পুরুষ তাঁদের সামনের সব বাধা অতিক্রম করতে পারবেন। নিজ শক্তির ওপর আস্থা রাখুন। সামনে এগিয়ে যান।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

জীবনে দু-চারটে সমস্যা তো থাকবেই। এসব সমস্যায় ভেঙে পড়া কন্যাকে অন্তত মানায় না। প্রিয় কন্যা, আমার হাত ধরুন, সামনে উঠে আসুন।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

চলতি সপ্তাহে আপনি কিছু দ্বিধাদ্বন্দ্বে ভুগতে পারেন। মন একাগ্র রাখুন। সঠিক সিদ্ধান্ত অনুযায়ী সামনে এগিয়ে যান। সব বাধা আপনি পার হয়ে যাবেন।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

চা হচ্ছে ছয় হাজার বছর আগেকার একটি চীনা হারবাল ওষুধ। চা সম্পর্কে আমি আমার সদ্য প্রকাশিত বই ভাগ্য জানার উপায়-এ লিখেছি। পড়লে দেখবেন, চা আমাদের স্বাস্থ্যের জন্য কত উপকারী। দুধ ছাড়া চা খাওয়ার অভ্যাস করুন। চা-তে অ্যান্টি অক্সিডেন্ট থাকার ফলে চা এমনকি ক্যানসার ঠেকাতেও সাহায্য করে।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

ধনু খ্যাত তার প্রচণ্ড সাহসিকতার জন্য। আপনি ধনু, নিজের এই সাহসিকতা নতুনভাবে খুঁজে নিন। সাহসের ওপর ভর করেই আপনি কেড়ে আনতে পারবেন আপনার বর্তমান ও আগামীর সাফল্য।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

মকর একজন স্বাভাবিক নেতা। তাঁকে হইচই করে নেতৃত্ব কেড়ে নিতে হয় না। নেতৃত্ব আপনা থেকেই তাঁর হাতে এসে ধরা দেয়। চলতি সপ্তাহে মকর অবশ্যই এর প্রমাণ পাবেন।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

আপনার জন্য চলতি সপ্তাহটি একটি বাম্পার সাফল্যের সপ্তাহ হওয়ার কথা। সামনের শুক্রবার পর্যন্ত দেখতে থাকুন। এই সাত দিনে আপনি চারদিকে শুধু ছক্কা মারতে থাকবেন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

মীনের জন্য রয়েছে আমার সাপ্তাহিক শুভ বার্তা। চলতি সপ্তাহে আপনি আশার চেয়েও বেশি সাফল্য পাবেন বলেই আমার মনে হয়। অগ্রিম অভিনন্দন নিন। শুভ হোক!

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি— কাওসার আহমেদ চৌধুরী

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT