১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আতঙ্কে বাড়ি ছাড়ছেন তারকারা

প্রকাশিতঃ নভেম্বর ১৩, ২০১৮, ৬:৫০ অপরাহ্ণ


ভয়াবহ দাবানলে জ্বলছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বিস্তীর্ণ অঞ্চল। দাবানলে পুড়ে গেছে শত শত ঘরবাড়ি। দাবানল থেকে বাঁচতে হাজারো মানুষ ঘর ছেড়ে বেরিয়ে পড়ছে নিরাপদ আশ্রয়ের খোঁজে। সেই আগুনের আঁচ গিয়ে পড়েছে হলিউড তারকাদের অন্দরমহলেও। দাবানল আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা। ইতিমধ্যে ঘরছাড়া হওয়া মানুষের তালিকায় আছেন লেডি গাগা ও কিম কার্ডাশিয়ানদের মতো তারকাদের নাম।

গতকাল সোমবার পুড়ে ছারখার হয়ে গেছে প্যারাডাইস শহর। এবার খালি করতে হয়েছে ক্যালিফোর্নিয়ার আর এক ছবির মতো অভিজাত সৈকত শহর মালিবুর। লেডি গাগা, কেটলিন জেনার, অ্যালিসা মিলানো, রেন উইলসন, কিম কার্ডাশিয়ান, ওয়েস্ট, কোর্টনি কার্ডাশিয়ানের মতো তারকারা থাকেন এই শহরে। মাত্র ১২ হাজার লোকের বাস এই শহরে। প্রায় সকলকেই নিজেদের বাড়ি ছেড়ে অন্যত্র সরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে দমকল বাহিনী থেকে। তারকারা ইনস্টাগ্রামে ভয়াবহতার কথা জানাচ্ছেন।

হলিউড অভিনেতা উইল স্মিথ থাকেন আর ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাসে। লস অ্যাঞ্জেলেস কাউন্টির সেই শহরও আপাতত ছেড়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এই প্রথম আগুন দেখতে পেলাম। শিখাটা বাড়ির কাছে আসছে। দৃশ্যটা দেখতে একটুও ভালো লাগছে না। তাই আপাতত শহর ছাড়ছি।’ আগুন দেখে তার মেয়ে খুবই আতঙ্কে রয়েছে বলে জানিয়েছেন ‘মেন ইন ব্ল্যাক’-এর এই অভিনেতা।

ইনস্টাগ্রাম ও টুইটারে লেডি গাগাকে দেখা যায় তাঁর মালিবুর ধোঁয়াচ্ছন্ন বাড়ির ছবি পোস্ট করতে। সেখানে তাঁর অনুসারীদের তিনি সবার নিরাপত্তার জন্য প্রার্থনা করার অনুরোধ করেন। একই অবস্থা টেলিভিশন ব্যক্তিত্ব কিম কার্ডাশিয়ানেরও। তিনি টুইট করে জানান, অগ্নিকাণ্ডের শঙ্কায় মাত্র এক ঘণ্টার নোটিশে বাড়ি খালি করে বেরিয়ে আসতে হয়েছে তাঁকে। তবে এই শিল্পী নিশ্চিত করেছেন, তাঁর পরিবারের সবাই নিরাপদে আছেন।

অস্কারজয়ী নির্মাতা গিয়েরমো দেল তোরো, কিম কার্ডাশিয়ানের বাবা ক্যাটিলিন জেনার ও অভিনেত্রী আলিসা মিলানোর বাড়িতে এরই মধ্যে দাবানলের আগুন লেগে গেছে। তবে আগুন সেখানে ছড়িয়ে পড়ার আগেই এই তারকারা নিরাপদ স্থানে সরে গিয়েছিলেন।

গত বৃহস্পতিবার থেকে ধীরে ধীরে এই দাবানল ক্যালিফোর্নিয়ার দক্ষিণ থেকে উত্তরে ছড়িয়ে পড়ে। দাবানলের আগুনের কারণে যেকোনো সময় হলিউড তারকা উইল স্মিথ ও অরল্যান্ডো ব্লুমকেও নিজ নিজ বাড়ি ছাড়তে হতে পারে। উইল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমরা দমকলকর্মীদের সংকেতের অপেক্ষায় আছি। তাঁরা বলামাত্রই আমরা সুরক্ষিত স্থানে সরে পড়ব।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT