১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস : শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৮, ১১:৪০ পূর্বাহ্ণ


ডেক্স নিউজ: আজ ১৪ নভেম্বর। জেএমবির আত্মঘাতী বোমা হামলায় ২০০৫ সালের এই দিনে ঝালকাঠির দুই বিচারক নিহত হন। সকাল ৯টার দিকে শহরের পূর্বচাঁদকাঠি এলাকার সরকারি বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে তাঁদের বহনকারী মাইক্রোবাসে এই নৃশংস হামলা চালানো হয়।

ঘটনাস্থলেই মারা যান সিনিয়র সহকারী জজ সোহেল আহম্মেদ এবং বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ের।

শ্রদ্ধা ও ভালবাসায় ঝালকাঠিতে পালিত হচ্ছে বিচারক হত্যা দিবস। এ উপলক্ষে আজ বুধবার সকাল সাড়ে ৮টায় ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে একটি শোক র‌্যালি বরে করা হয়। র‌্যালিটি পূর্বচাঁদকাঠি বিচারক হত্যার ঘটনাস্থলে গিয়ে শেষ হয়।

ঝালকাঠির জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস কে তোফায়েল হাসান, সরকারি কৌঁসুলি (পিপি) আবদুল মান্নান রসুল, বিচার বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ র‌্যালিতে অংশ নেয়।

র‌্যালি শেষে দুই বিচারকের স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করেন জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক। পরে জেলা আইনজীবী সমিতি ও আদালতের কর্মকর্তা-কর্মচারীরা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT