১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

আগামী নির্বাচনে বিপ্লবের ডাক মমতার

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৮, ৫:৪৯ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা মুখার্জি বলেছেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিপ্লবের সাক্ষী হতে চলেছে দেশের জনগণ। জার্মানিতে সফরে থাকা মমতা সোমবার একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে বলেন, আগামী নির্বাচনে দেশের মানুষ ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) হারিয়ে দেবে।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, বিজেপি ২০১৪ সালের লোকসভা নির্বাচনে মাত্র ৩১ শতাংশ ভোট পেয়েও জয়ী হয়েছিল কিন্তু এবার আর তারা সে সুযোগ পাবে না।

তিনি আরো বলেন, আগামী লোকসভা নির্বাচনে তার দলের স্লোগান হবে ‘বিজেপি হটাও, দেশ বাঁচাও’। তিনি বলেন, এটা শুধু আমার কথা নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকারের বিরুদ্ধে এটা গণমানুষের স্লোগান হবে।

২০১৪ সালে লোকসভা নির্বাচনে বিজেপি যে অঙ্গীকারগুলো করেছে তার একটাও পূরণ করতে পারেনি তারা। তিনি অভিযোগ করেন, কোনো মানুষই আগামী লোকসভা নির্বাচনে বিজেপির মতো দলকে ভোট দেবে না। তারা ভোট দেবে সেইসব দলকে যারা শক্তিশালী।

সেইসব শক্তিশালী দলগুলো কেন্দ্রে সরকার গঠন করবে। তাদের মধ্যে কে প্রধানমন্ত্রী হবে সে সিদ্ধান্ত নেওয়া হবে পরে। ২০১৯ সালে দেশ একটা বিপ্লব দেখতে যাচ্ছে বলেও জানান তিনি।

মোদির নেতৃত্বে জাতীয় গণতান্ত্রিক জোটের ঠুটো জগন্নাথী বন্ধে মমতা ব্যানার্জি কেন্দ্রীয় জোট করার ব্যাপারে আলোচনা শুরু করেন। তিনি বলেন, বিজেপি বিরোধী সব দলকে এক কাতারে এসে দাঁড়াতে হবে।

মমতা বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার ক্ষেত্রে পশ্চিমবঙ্গ একটা ইতিবাচক ভূমিকা রাখতে পারে। কেননা বিজেপি বিরোধীদলগুলোর বিরুদ্ধে প্রতারণামূলক পদক্ষেপ নিয়েছে। বিজেপি যদি ২০১৯ সালে লোকসভা নির্বাচনে জয়ী হয় তাহলে দেশ মারাত্মক বিপদের সম্মুখীন হবে বলেও উল্লেখ করেন তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT