১৭ই অক্টোবর, ২০১৮ ইং | ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

‘আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহবান’

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৮, ১১:৩১ পূর্বাহ্ণ


আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচানের প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি বলেছেন, সারাদেশে রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজের ভবন নির্মাণসহ যাবতীয় উন্নয়ন কাজ করা হচ্ছে। আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসলে যে সকল কাজ অসম্পূর্ণ আছে সেগুলো শেষ করা হবে।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর এস জে উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট কেন্দ্রের আহ্বায়কদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

ফারুক খান আরো বলেন, মুকসুদপুরে নৌকা মার্কায় ভোট দিতে জনগনের আপত্তির কোনো কারণ নেই। শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এমন সময় আসবে যখন টাকা ফেরত দিতে হবে কারন কাজে লাগানোর কোন ক্ষেত্র থাকবে না। সুতরাং উন্নয়নের জোয়ারে ভাসছে মুকসুদপুরবাসী।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু জাফর মিয়া, রওশন আলী মিয়া, সহ-সভাপতি আশরাফ আলী আশু মিয়া, শাহ আকরাম জাফর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের নির্বাচনী কেন্দ্র কমিটির আহবায়কগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT