১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

‘আওয়ামী লীগ পাল্টাপাল্টি সমাবেশ করবে না’

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৬, ২০১৮, ৩:১৭ অপরাহ্ণ


‘সমাবেশের নামে বিএনপি যদি রাস্তায় বিশৃঙ্খলা ও অবরোধ করে তাহলে আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ জবাব দেবে। রাস্তা বন্ধ করে দেশের কোথাও সভা-সমাবেশ করা যাবে না। আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি সমাবেশ করবে না।’

আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে পাংশা গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ব্যানার ও হোন্ডা মিছিল দেখিয়ে মনোনয়ন হবে না, মনোনয়ন হবে জনগণের ইচ্ছায় এবং সে মনোনয়ন দেবেন জননেত্রী শেখ হাসিনা। যারা দল করেন তাদেরকে দলের নিয়ম মেনে চলতে হবে। আপনাদের আমলনামা সব শেখ হাসিনার কাছে জমা রয়েছে, যা প্রতি ছয় মাসে আপডেট হয়। অক্টোবরে দলের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে মনোনয়ন দেওয়া হবে। তিনি বলেন, কউকে ধোকা দিয়ে বোকা বানাবো না, আমরা নিজের টাকায় পদ্মা সেতু নির্মাণ করছি। দ্বিতীয় পদ্মা সেতু হবে যার প্রক্রিয়া শুরু হয়েছে। আমরা যা বলি তাই করি, সেই ওয়াদা করি না যা রাখতে পারব না।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসন চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজবাড়ী ২ আসনের এমপি মো. জিল্লুল হাকিম প্রমুখ। সভাপতিত্ব করেন পাংশা উপজেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ।

এর আগে আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের (আর-৭১০) তালতলা থেকে শিয়ালডাঙ্গী পর্যন্ত ৩৩.৩৯০ কিলোমিটার সড়ক প্রশস্তকরণ ও পুনঃনির্মাণ কাজ উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT