১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে প্রকাশ্যে অঙ্গদ

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৮, ৫:১৬ অপরাহ্ণ


সম্প্রতি বিয়ে করেছেন। বিয়ের পর কয়েক মাস কাটতে না কাটতেই মিলেছে সুখবর। জানা গিয়েছে, শিগগিরই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। স্ত্রী-র জন্মদিনের আগে সেই সুখবর জানিয়েছেন খোদ নেহার স্বামী অঙ্গদ বেদি। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত নেহা ধুপিয়ার ভক্তরা।

‘মমি টু বি’ নেহা এবার পড়লেন ৩৮ বছরে। নেহার ৩৮ বছরের জন্মদিন করণ জহর, কিয়ারা আদবানি, সোহা আলি খান-দের সঙ্গে পালন করার পর স্ত্রী-কে নিয়ে লাঞ্চ ডেটে বের হন অঙ্গদ বেদি। স্বামীর হাত ধরে নেহা যখন গাড়ি থেকে নামেন, সেই সময় পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ উপচে পড়তে শুরু করে। পাপারাজ্জির সঙ্গে বেশ কয়েকজন ভক্তও নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদির সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে ওঠেন।

এদিকে অঙ্গদ বেদিকে চেনেন না বলে সম্প্রতি প্রকাশ্যে মন্তব্য করেন নোরা। তিনি বলেন, কে অঙ্গদ বেদি? ওই নামে তিনি কখনও কাউকে চিনতেনও না, ডেট-ও করেননি। যা নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে চাননি অঙ্গদ। তবে সম্প্রতি মাল্টায় ‘ভারত’-এর শুটিং করতে যাওয়ার সময় একটি অনুষ্ঠানে হাজির হন। সেখানে আগে থেকেই হাজির ছিলেন নেহা ধুপিয়া।

নোরার সামনে যাতে কোনোরকম অহেতুক মুহূর্তে না পড়তে হয়, তার চেষ্টা করেন নেহা। কিন্তু, সেখান থেকে বেরিয়ে যাওয়ার আগেই ‘দিলবর’ অভিনেত্রীর মুখোমুখি পড়তে হয় প্রাক্তন মিস ইন্ডিয়াকে। যদিও, নোরা না নেহা একে অপরকে দেখে সেখান থেকে পাশ কাটিয়ে যান।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT