২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

অনিলের বিশেষ উপহার

প্রকাশিতঃ জুলাই ৪, ২০১৮, ৭:২৩ অপরাহ্ণ


একটি ছবিতে দর্শক মনে রাখেন তারকাদের। ছবিজুড়ে তাঁদের নিয়েই হয় প্রশংসা। তারকার বাইরের কারও প্রশংসা জুটলে সে নামটি হয় পরিচালকের। কিন্তু এর বাইরের সবাই বেশির ভাগ সময় আড়ালে থেকে যান। অথচ এই মানুষদের ছাড়া চলচ্চিত্রকে কল্পনা করা যায় না। তাই দর্শকেরা তাঁদের মনে না রাখলেও ঠিকই মনে রাখেন তারকারা। এই যেমন অনিল কাপুর। একটানা কাজ করার পুরস্কারস্বরূপ এই অভিনেতা তাঁর দলের কর্মীদের উপহার দিলেন বিদেশ ভ্রমণের বিশেষ সুযোগ। এই সুযোগ পেলেন অনিলের ব্যক্তিগত সহকারী, রূপসজ্জাকার থেকে শুরু করে শুটিং সেটের সবচেয়ে অবহেলিত স্পটবয়টিও।

সিনেমার কলাকুশলী ও অধীন কর্মীদের মনোরঞ্জন ও আতিথেয়তায় কাপুর পরিবারের বেশ খ্যাতি রয়েছে। এবার তো অনিল কাপুর সেই খ্যাতিকেও ছাপিয়ে গেলেন। ৮৮ দিন ধরে অনিলের দলের কর্মীরা একটানা কাজ করে যাচ্ছিলেন। এ জন্য কর্মীদের দুদণ্ড স্বস্তি দিতে এক অসাধারণ ভ্রমণের আয়োজন করেন তিনি। চার দিনের জন্য নিজের শুটিং-সঙ্গীদের ছুটি দিয়ে পাঠালেন সিঙ্গাপুর ও ইন্দোনেশিয়া ভ্রমণে। সবার খরচ বহন করলেন অনিল একা। অনিলের ব্যবস্থাপক, স্পটবয়, দেহরক্ষী এবং কেশ ও রূপসজ্জাকার-সবাই এই ছুটি উপভোগ করার সুযোগ পেয়েছেন।

অনিল কাপুরের কাছের কিছু মানুষ জানান, এই অভিনেতা তাঁর সঙ্গে কাজ করা লোকজনের সঙ্গে খুবই ভালো ব্যবহার করেন। তাঁদের ক্যারিয়ার গড়ায় অনিল নানাভাবে সাহায্য করে থাকেন। তাঁদের প্রতি অনিল তাঁর ভালোবাসা ও সম্মান প্রকাশ করতেই এই বিশেষ ভ্রমণের আয়োজন করেছেন।

অনিল কাপুর এই সময়েও দুর্দান্ত অভিনয় করে যাচ্ছেন। এ বছরও বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। সালমান খানের সঙ্গে অভিনয় করলেন রেস ৩ ছবিতে। ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে শিগগিরই তাঁকে দেখা যাবে ফানে খান ছবিতে। ঝুড়িতে আছে টোটাল ধামাল। তা ছাড়া প্রথমবারের মতো মেয়ে সোনম কাপুরের সঙ্গেও এ অভিনেতা কাজ করছেন এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা নামের একটি ছবিতে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT